WASHINGTON BANGLA

২ জুলাই শনিবার নিউইয়র্কে ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ লস এঞ্জেলেস এর ’মিট এন্ড গ্রীট’

লস এঞ্জেলেস: আগামী ২ জুলাই শনিবার দুপুর ১ ঘটিকার সময় নিউইয়র্কের নবান্ন রেষ্টুরেন্ট (৩৭-২২ ৭৩ স্ট্রিট) এ লস এঞ্জেলেসে অনুষ্ঠিতব্য ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ এক ’মিট এন্ড গ্রীট’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছে স্বাগতিক কমিটির কনভেনার আবুল ইব্রাহিম, সদস্য সচিব সাঈদ এম বাবু, ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান ও এক্সিকিউটিভ সেক্রেটারি ড. রফিক খান।

৩৬তম ফোবানা সম্মেলন ২০২২ লস এঞ্জেলেস স্বাগতিক কমিটি আয়োজিত এই ’মিট এন্ড গ্রীট’ অনুষ্ঠানে সকল ইলেকট্রনিক মিডিয়া, ডিজিটাল মিডিয়া, ইন্টারনেট মিডিয়া, প্রিন্ট মিডিয়া, টেলিভিশন মিডিয়া সহ সকল মিডিয়ার মালিক, সম্পাদক, রিপোর্টার, কমিউনিটি নেতৃবৃন্দ, শিল্পীবৃন্দ, ব্যাবসায়ী নেতৃবৃন্দ, বিজ্ঞাপনদাতা, রাজনীতিবিদ সহ সর্বস্তরের সবাইকে অংশগ্রহন করার জন্য আমন্ত্রন জানানো হয়েছে।

মিট এন্ড গ্রীট সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য স্বাগতিক কমিটির সভাপতি জাহিদ হোসেন পিন্টু ২১৩-৮০৪-০৫২৩, কনভেনার আবুল ইব্রাহিম ২১৩-৯৪৮-৭৯০৮, সদস্য সচিব সাঈদ এম বাবু ৩২৩-৬৩৫-৮৯৮৩, ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান ৯৫৪-৮১৮-২৯৭০, এক্সিকিউটিভ সেক্রেটারি ড. রফিক খান ২৮১-৪৬০-৯১০১, আউটষ্ট্যান্ডিং মেম্বার বেদারুল ইসলাম বাবলা ৯১৭-৮৮৫-৮৮৮৭, জাকারিয়া চৌধুরী ৬৪৬-২২৬-৭১৪৪ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, ‘আমরা করবো জয়’ স্লোগানে আগামী লেবার ডে উইকেন্ড ২, ৩ ও ৪ সেপ্টেম্বর শুক্র, শনি ও রোববার ক্যালিফোর্নীয়ার লস এঞ্জেলেসে সম্মিলিত সংগঠনসমূহের যৌথ উদ্যোগে ম্যারিয়ট লস অ্যাঞ্জেলেস বারব্যাঙ্ক হোটেল বলরুমে অনুষ্ঠিত হবে ৩৬তম ফোবানা সম্মেলন ২০২২। ইতিমধ্যেই হোটেল বুকিং সম্পন্ন করা হয়েছে। এবারের সম্মেলনের প্রাথমিক বাজেট ধরা হয়েছে ২ লাখ ডলার। বিজ্ঞপ্তি।

 

Leave A Reply

Your email address will not be published.