WASHINGTON BANGLA

বৃহত্তর ওয়াশিংটন যুবলীগ সভাপতি দেওয়ান আরশাদ আলীর ইন্তেকাল

ওয়াশিংটন ডিসি: দীর্ঘদিন ধরে কিডনী ক্যানসার জনিত অসুস্থতার পর ৯ অক্টোবর রোববার ভার্জিনিয়ার উডব্রীজস্থ সেনটারা হাসপাতালে ইন্তেকাল করেন বৃহত্তর ওয়াশিংটন যুবলীগ সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়। ৮ অক্টোবর ভোরে দেওয়ান আলীর শাররীক অবস্থার অবনতি হলে তাকে নিকটস্থ সেনটারা হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে স্থানান্তর করা হয়। সেখান থেকে পরে আইসিইউতে স্থানান্তর করা হয়।

সদা হাস্যজ্জোল ও মিশুক প্রকৃতির মানুষ দেওয়ান আলীর শারীরিক অবস্থার খবর দ্রুত কমিউনিটিতে ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মী বন্ধু বান্ধব স্বজনরা দিনভর হাসপাতালে ভীড় জমান। হাসপাতালের ডাক্তারদের সকল প্রচেষ্টার পর অবশেষে ৯ অক্টোবর সন্ধ্যা ৭:০৪ মিনিটে মৃত্যুরকোলে ঢলে পড়েন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

মরহুম দেওয়ান আরশাদ আলী বিজয়ের নামাজের জানাযা ১০ অক্টোবর সোমবার বাদ জোহর (১ঃ৩০ মিনিট) বায়তুল মোকাররম মসজিদ, ২১১৬ সাউথ নেলসন স্ট্রিট, আরলিংটন, ভার্জিনিয়া ২২২০৪, ফোনঃ ৭০৩-৭৭৮-১৫৫০ এ অনুষ্ঠিত হবে। নামাজে জানাযা শেষে আম্মা সিমেট্রি, ১১১২ ব্রুক রোড, ফ্রেডরিক্সবার্গ, ভার্জিনিয়া ২২৪০৫ এ দাফন করা হবে।

২০০৮ সাল থেকে দেওয়ান আরশাদ আলী বিজয় স্বস্ত্রীক ভার্জিনিয়ায় বসবাস করে আসছিলেন। ধীরে ধীরে তিনি মুক্তিযুদ্ধের স্বপক্ষে নানা কাজ করে পরে বৃহত্তর ওয়াশিংটন যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি আমরা বাঙালি ফাউন্ডেশনের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। দেওয়ান আরশাদ আলী বিজয়ের মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

Leave A Reply

Your email address will not be published.