WASHINGTON BANGLA

জাতীয় শোক দিবস উপলক্ষে ওয়াশিংটনে দোয়া ও আলোচনা সভা ২০ আগষ্ট শনিবার

ওয়াশিংটন ডিসি: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস এবং ২১ আগষ্ট স্মরণকালের ভয়াবহ গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আগামী ২০ আগষ্ট শনিবার ওয়াশিংটনে এক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শিব্বীর আহমেদ এবং ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল আমীন।

মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ, মেট্রো ওয়াশিংটন স্বেচ্ছাসেবক লীগ, বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠতব্য এই দোয়া ও আলোচনা সভা ২০ আগষ্ট শনিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় কমফোর্ট ইন হোটেল, ৬৫৬০ লুইজডেল কোর্ট, ষ্প্রীংফিল্ড, ভার্জিনিয়া ২২১৫০ এ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাইকে স্বপরিবারে উপস্থিত হয়ে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য আমন্ত্রন জানানো হয়েছে। অনুষ্ঠান সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শিব্বীর আহমেদ ২০২-৭০৫-৭৯০০, সহ সভাপতি জি আই রাসেল ২০২-৫৭৭-১৪০০, সহ সভাপতি আনোয়ার হোসাইন ৭০৩-২১৭-৩৯৮৫, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল আমীন ৭০৩-৯৩০-২৪৯০, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল শীকদার ৭০৩-৩৫০-৯১১৭ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি

Leave A Reply

Your email address will not be published.